আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সমবায় থেকে একটি পয়সাও স্পর্শ করিনি’-নিজাম হাজারী এমপি

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান নিজাম উদ্দিন হাজারী বলেছেন, ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান হওয়ার পর থেকে আমি সমবায়ের স্বার্থ রক্ষার জন্য এখান থেকে একটি পয়সাও স্পর্শ করিনি। আমি চাই এখানকার একটি টাকাও যেন অপচয় না হয়। আমি এখানে অফিস করেছি প্রায় ২৫ লাখ টাকা খরচ করে। সম্পূন্ন আমার নিজের টাকা। এখানে এসি লাগানো হয়েছে সেখানে এসির বিলটিও আমি নিজের টাকায় পরিশোধ করি। আমি বলেছি আমাদের কর্মের দ্বারা সমবায়ীরা যেন ক্ষতির সমুক্ষিণ না হয়। আশ্বাস দিচ্ছি এই সমবায়ের আপনারা আরো উন্নতি দেখে যাবেন ইনশাল্লাহ। বৃহস্পতিবার দুপুরে ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ১০৫ তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

    নিজাম উদ্দিন হাজারী আরো বলেন, ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংক শহরের সবচেয়ে সুন্দর ও আকর্ষণীয় জায়গায় অবস্থিত। এখানে ২৬ শতক জায়গা রয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি ফেনীতে সমবায় ব্যাংকের আকর্ষনীয় ২২তলা ভবন হবে। নিচের গুলোতে দোকান, অফিস, ব্যাংক-বীমা হবে, আর উপরের গুলো এ্যাপাটমেন্ট হবে। সম্পত্তির মালিক আপনারা সমবায়ীরা। নির্মিতব্য ভবনটি ভাড়া দিয়ে যে লাভ হবে তা আপনারা সমবায়ীরা ভোগ করবেন। আর আপনাদের স্বার্থরক্ষার জন্য যা যা করা দরকার আমি তাই করবো।

    ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী জজ কোর্টের পিপি এড. হাফেজ আহাম্মদ, আঞ্চলিক সমবায় শিক্ষায়াতনের অধ্যক্ষ ও উপ-নিবন্ধক মো. শাহনেয়াজ চৌধুরী, জেলা সমবায় অফিসার মো. হাফিজ উল্লাহ। ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের বার্ষিক প্রতিবেদন পাঠ ও স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদ বুলবুল।

    এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফেনী জজ কোর্টের এডভোকেট এম. শাহজাহান সাজু, সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ হারুন অর রশিদ, সমিতির সদস্য রাজাপুর ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির সভাপতি নিজাম উদ্দিন বাচ্ছু, দক্ষিণ চরমজলিশপুর কৃষি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাহবুবল হকসহ সমবায়ীরা।

    অনুষ্ঠানে মরনোত্তর ফুলগাজীর পূর্ব বশিকপুর মিয়া পাড়া কৃষি সমবায় সমিতির সভাপতি মীর হোসেন চৌধুরীর পরিবারের সদস্যের হাতে অনুদানের নগদ অর্থ তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া সমবায়ীদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

    ফেনী ট্রিবিউন/ এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090